Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বিভাগীয় উপপরিচালক স্যারের গোগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন
বিস্তারিত

অদ্য ১৩/১২/২০২৩ খ্রি. রোজ বুধবার গোগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন জনাব শাহানা আখতার জাহান, উপপরিচালক, স্থানীয় সরকার, বিভাগীয় কমিশনারের কার্যালয়, রাজশাহী স্যার। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান জনাব মোঃ মজিবর রহমান, ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যবৃন্দ, ইউপি সচিব, হিসাব সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং গ্রাম পুলিশগণ। তিনি ইউনিয়ন পরিষদের ক্যাশ বহিসহ বিভিন্ন রেজিষ্টার যাচাই করেন।

তিনি জন্ম-মৃত্যু নিবন্ধনের সমস্যাগুলো শোনেন এবং লিপিবদ্ধ করেন। জন্ম-মৃত্যু নিবন্ধনের সমস্যাগুলো ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট প্রেরণের ব্যবস্থা করবেন বলে জানান। ৪৫ দিনের মধ্যে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ সম্পন্নের জন্য তিনি গুরুত্বারোপ করেন এবং বিস্তারিত আলোচনা করেন। গোগ্রাম ইউনিয়ন পরিষদের জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যক্রমসহ ইউনিয়ন পরিষদের সামগ্রিক কার্যক্রমে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন।

তিনি ইউনিয়ন পরিষদ সহায়তা তহবিলের অর্থ দ্বারা বাস্তবায়িত ১ টি উন্নয়ন প্রকল্প (বলিয়াডাইং উচ্চ বিদ্যালয় মেইন গেইট সংলগ্ন রাস্তায় সিসি ঢালাই) পরিদর্শন করেন। পরিদর্শন অন্তে তিনি কাজের গুনগত মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। 

ডাউনলোড
প্রকাশের তারিখ
13/12/2023
আর্কাইভ তারিখ
20/12/2023